মোবাইল বা ওয়েবসাইটে লাইভ চ্যাট করুন

সর্বশেষ আপডেট ডিসেম্বর ০৮, ২০১৬, বৃহস্পতিবার

ছবিসূত্র : ইন্টারনেট থেকে প্রাপ্ত

ন্যাশনাল হেল্প ডেস্কের মোবাইল অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে একজন নাগরিক তার প্রয়োজনীয় তথ্য ও পরামর্শের জন্য সরাসরি ন্যাশনাল হেল্পডেস্ক প্রতিনিধির সাথে চ্যাট করতে পারবেন। এজন্য আপনার মোবাইল বা কম্পিউটারে ইন্টারনেট কানেকশন থাকা আবশ্যক। পাশাপাশি আপনার মোবাইল সেটে ন্যশনাল হেল্পডেস্কে এপ্লিকেশনটি ইন্সটল করতে হবে।

প্রথমে আপনার সেটে ইনস্টল করা ন্যাশনাল হেল্পডেস্কের অ্যাপ্লিকেশনটি ওপেন করুন। অ্যাপের হোম পেজেই চ্যাট অপশন রয়েছে। সেখানে ক্লিক করার পর চ্যাট শুরু হবে এবং আপনার ম্যাসেজ পাওয়ার পর আমাদের এজেন্ট আপনার সাথে চ্যাট করবেন। এরপর আপনি আপনার প্রয়োজনীয় বিষয়ে আমাদের এজেন্টের সহযোগিতা নিতে পারবেন। ওয়েবসাইটের মাধ্যমেও চ্যাট করা যায়।এজন্য প্রথমে আপনাকে ন্যাশনাল হেল্পডেস্কের ওয়েবসাইটে (www.nhd.gov.bd) প্রবেশ করতে হবে। ওয়েবসাইটের নিচের দিকে ডান পাশে চ্যাট করুন বাটনে ক্লিক করলে আপনি সরাসরি হেল্পডেস্ক প্রতিনিধির সাথে কথা বলতে পারেন। আমাদের এজেন্ট আপনার প্রয়োজনীয় বিষয়ে সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত রয়েছে।